ছবির শুটিংয়ে রক্তে ভেসে গেলো বিনোদ খান্নার চিবুক (Vinod Khanna real incident in a film)

ছবির_শুটিংয়ে_রক্তে_ভেসে_গেলো_ভিনোদ_খান্নার_চিবুক
Picture source : indiatv.in

ছবির শুটিংয়ে রক্ত

চলচ্চিত্রে অভিনয় করা বিশেষ করে অ্যাকশন দৃশ্যে যথেষ্ট ঝুঁকিপূর্ণ বিষয়। কারণ কখনও কখনও এই সমস্ত দৃশ্যে ভুল হতে পারে আর অভিনেতাদের চরম ক্ষতির সম্মুখীন হতে হয়। বলিউড অভিনেতারা প্রায়শই তাদের দৃশ্যগুলিকে ফুটিয়ে তুলতে তাদের ক্ষমতার সর্বোত্তমভাবে প্রয়োগ করেন। আর এর ফলেই ভয়ঙ্কর কিছু ঘটনার সাক্ষী হতে হয়।

মুকাদ্দার কা সিকান্দার-এর সেটেও এরকমই একটি অবস্থা তৈরী হয়েছিল। অমিতাভ বচ্চন এবং বিনোদ খান্নার চলচ্চিত্র মুকাদ্দার কা সিকান্দার ১৯৭৮ সালে মুক্তি পায়। সেই সময়ে প্রকাশ মেহরার এই চলচ্চিত্রটি একটি ব্লকবাস্টার হিট ছিল। এই ছবিটির একটি বিশেষ ঘটনা বিগ বি তার ব্লগে শেয়ার করেছেন। 

অমিতাভ গ্লাস ছুড়লেন, বিনোদ খান্নার থুতনি কেটে গলগলিয়ে রক্ত। ভাবছেন ওটা তো শুটিংয়ের দৃশ্য। কিন্তু ঘটনাটি সত্যিই ঘটেছিল।


আরো কিছু কথা


বেনারসি শাড়ির ইতিহাস ও বর্তমান


পান্নালাল ভট্টাচার্য্য র অকাল মৃত্যু ও অজানা তথ্য


গ্রামোফোন রেকর্ডে কুকুরের ছবির ইতিহাস


হেলেন মানেই অসাধারণ নাচ


রেলের টাইম কিপার থেকে সুপারস্টার কে এল সায়গল


পথের পাঁচালীর ইন্দির ঠাকুরণ সম্পর্কে অজানা তথ্য


গ্লাস ছুঁড়তে হয়েছিল

মুকাদ্দার কা সিকান্দার ছবির শুটিংয়ে বিগ বি কে প্রয়াত অভিনেতা বিনোদ খান্নার দিকে রাগ করে একটি গ্লাস ছুঁড়তে হয়েছিল। কিন্তু গ্লাসটি প্রকৃতপক্ষেই তার মুখে আঘাত করেছিল। গ্লাসটি তার চিবুক কেটে দেয় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। 

এই ঘটনায় অনুতপ্ত অমিতাভ বচ্চন বিনোদকে হাসপাতালে নিয়ে যান। চিবুকে সেলাই করা হয়। রাতে ভিনোদ কে গাড়ি করে তার বাড়িতে পৌঁছে দেন ও নিশ্চিত হন যে তিনি সুস্থ আছেন। 

আজকের লেখাটি (ছবির শুটিংয়ে রক্তে ভেসে বিনোদ খান্নার গেলো চিবুক) ভাল লাগলে কমেন্টে জানাতে পারেন। আমাদের মন জংশন ইউটিউব চ্যানেলে ঘুরে আসতে পারেন আরো পুরাতনী তথ্য জানার জন্য, ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ